আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সেনবাগের মামা-ভাগিনা বেগমগঞ্জে নিহত

news-image

নোয়াখালীর বেগমগঞ্জে করোনার টিকা নিতে যাওয়ার সময় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনবাগের ব্যবসায়ী মামা ও ভাগিনার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দীনেশগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়নের বক্সির হাটবাজারের ব্যবসায়ী হাবিব উল্যার ছেলে ওমর ফারুক (৪৫) ও তার ভাগিনা বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের রফিকপুর গ্রামের সিদ্দিক উল্যার ছেলে একরাম হোসেন মো. মিশু (৩০)। আহত হয়েছেন আইয়ুব আলী নামে মিশুর আরেক মামা।

স্থানীয় সূত্রে জানা গেছে, টিকা নিতে মিশু তার দুই মামাকে নিয়ে মোটরসাইকেলযোগে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি দিনেশগঞ্জ এলাকায় পৌঁছলে ফেনীগামী জোনাকী পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী তিনজন গুরুত্বর আহত হন।

স্থানীয়ারা তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়। এক পর্যায়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে ফেনীতে মামা ওমর ফারুক ও ভাগিনা একরাম হোসেন মো. মিশুর মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, করোনার টিকা নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা নেওয়ার পথে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর