আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সোনাইমুড়ী থানার ওসির বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন

news-image

আটক তিন যুবককে ছেড়ে দেওয়া ও তাদের কাছে পাওয়া অস্ত্রকে খেলনা বলে চালিয়ে দেওয়ার অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলামের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসাকে প্রধান করে জেলা পুলিশ এ কমিটি গঠন করে। তিন কর্মদিবসের মধ্যে কমিটিকে লিখিত প্রতিবেদন দিতে বলা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাত ৩টায় উপজেলার বজরা এলাকা টহলে ছিল এএসআই গাজী সোহেল রানার নেতৃত্বে পুলিশের একটি দল। টহলের সময় সন্দেহজনক ঘোরাঘুরি করায় জনিসহ তিন যুবককে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে একটি অস্ত্র পাওয়া গেলে থানায় নিয়ে যায় পুলিশ। ওই যুবকদের ছাড়াতে ভোরে ওসির বাসভবনে আসেন এক জনপ্রতিনিধি ও তার লোকজন। তারা বিষয়টি নিয়ে ওসির সঙ্গে কথা বলার পর শনিবার ভোর ৫টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়।

এএসআই গাজী সোহেল রানা বলেন, ‘শুক্রবার রাতে একটি চায়না খেলনা পিস্তলসহ তিন যুবককে আটক করা হয়। পরে ওই যুবকদের থানায় নিয়ে আসা হলে ভোর ৫টার দিকে ওসির নির্দেশে তাদের ছেড়ে দেওয়া হয়।’

সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি তদন্তাধীন হওয়ায় কোনও মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।