আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সোনাক্ষী সিনহার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

news-image

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার। কিছুদিন ধরে তিনি একটা ছবির কারণে আলোচনায় ছিলেন। এবার আইনি ঝামেলায় বাজেভাবে জড়ালেন শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষী।
সোনাক্ষী সিনহার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছিল। এই অভিযোগের পর তিনি মোরাদাবাদে গিয়ে নিজের বয়ান রেকর্ড করিয়েছিলেন। কিন্তু তার পর থেকে উধাও এই তারকা–কন্যা। এই মামলার প্রয়োজনে সোনাক্ষীর সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো রকম সাড়াশব্দ নেই। আর তাই এই বলিউড নায়িকার বিরুদ্ধে জামিন–অযোগ্য ধারায় গ্রেপ্তারির পরোয়ানা জারি করা হয়েছে। আগামী ২৫ এপ্রিল তাঁকে আদালতে হাজির থাকতে হবে।
প্রায় চার বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করে সোনাক্ষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে। জানা গেছে, দিল্লির এক ইভেন্টে কথা দিয়েও হাজির ছিলেন না তিনি। আর এই ইভেন্টে হাজির থাকার জন্য সোনাক্ষীকে ৩৭ লাখ রুপি দেওয়া হয়েছিল বলে আয়োজক কর্তারা জানিয়েছেন। মোরাদাবাদের কাটঘর থানার এলাকার বাসিন্দা প্রমোদ শর্মা এই বলিউড তারকাকে তাঁদের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সোনাক্ষী টাকা নিয়েও সেই অনুষ্ঠানে যাননি। আর তাই আয়োজকেরা এই তারকা–কন্যাকে তাঁদের টাকা ফিরিয়ে দেওয়ার জন্য বারবার আরজি জানিয়েছিলেন।
কিন্তু সোনাক্ষী তা করেননি। তাঁর ব্যবস্থাপক সরাসরি জানিয়ে দিয়েছিলেন যে এই টাকা ফেরত দেওয়া হবে না। তাই ২০১৯ সালে এই বলিউড নায়িকার বিরুদ্ধে আয়োজক কর্তারা এফআইআর দায়ের করেছিলেন। এই মামলার কারণে তাঁকে ২৫ এপ্রিল আদালতে হাজির থাকতে হবে।
বেশ কিছু দিন ধরে সোনাক্ষীর সঙ্গে সালমান খানের সঙ্গে এক ছবি নেট দুনিয়া মাতিয়ে বেড়িয়েছে।

এই ছবিতে দেখা গেছে সালমান আর সোনাক্ষীকে নববিবাহিত দম্পতি হিসেবে। এ গুঞ্জন শোনা গিয়েছিল যে এই দুই তারকা গোপনে বিয়ে করেছেন। সম্প্রতি সোনাক্ষী এই ছবিকে ঘিরে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি সাফ বলেছেন যে এটা এক ভুয়া ছবি। সোনাক্ষী এই ছবির প্রসঙ্গে বলেছেন, ‘আপনারা এতটাই বোকা যে আসল ও নকল ছবির মধ্যে পার্থক্য চোখে পড়ছে না।’
সোনাক্ষী ওয়েব সিরিজ ‘ফলেন’-এর মধ্যে দিয়ে ওটিটির দুনিয়ায় পা রাখতে চলেছেন। আমাজন প্রাইম ভিডিওতে সিরিজটি মুক্তি পেতে চলেছে। এই সিরিজে তাঁকে অত্যন্ত দাপুটে এক চরিত্রে দেখা যাবে। সোনাক্ষী এক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করতে চলেছেন।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ