আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সোনারগাঁওয়ে সমাজসেবক মুজিবুর রহমানের ইন্তেকাল

news-image

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাড়ি মজলিশ গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম আব্দুল জব্বার প্রধানের দ্বিতীয় পুত্র বিশিষ্ট সমাজসেবক আলহাজ মুজিবুর রহমান সোমবার রাত সোয়া ৯টায় ঢাকার বারডেম হাসপাতালে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।
তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, আমেরিকা ও কানাডা প্রবাসী দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার সকাল ১০টায় হাবিবপুর ঈদগাঁ মাঠে জানাজা শেষে মরহুমের লাশ স্থানীয় বাড়ি মজলিশ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিশিষ্ট সমাজসেবক মো. মুজিবুর রহমানের মৃত্যুতে সাবেক এমপি এএনএম বাহাউল হক, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এইচএম মাসুদ দুলাল, সোনারগাঁও ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আকরাম হোসেন, সোনারগাঁও প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা এবং শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির ট্রেড ইউনিয়ন সমন্বয়বিষয়ক সম্পাদক মো. ফিরোজ হোসাইন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের সাবেক অধ্যক্ষ লে. কর্নেল (অব.) জহিরুল ইসলাম, বাংলাদেশ বেতারের পরিচালক (প্রশাসন ও অর্থ) নূরে আলম সিদ্দিকীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা