আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সোনারগাঁয়ে ছোট ভাই ও তার স্ত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

news-image

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া গ্রামে বড় ভাই তার আপন ছোট ভাই ও তার স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে বাচ্চু মিয়ার সঙ্গে তার ছোট ভাই মহাসিন মিয়ার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বুধবার সকালে বড় ভাই বাচ্চু মিয়ার সঙ্গে তার ছোট ভাই মহাসিনের তর্কবিতর্ক বাধে। এ সময় বড় ভাই বাচ্চু মিয়া ছোট ভাই মহাসিন মিয়া ও তার স্ত্রী শারমিন আক্তারকে রানদা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

আহত মহসিনের স্ত্রী শারমিন আক্তার জানান, বুধবার সকাল ৯টার দিকে আমার ভাসুর মো. বাচ্চু ও তার স্ত্রী নাজমা আক্তার পূর্বপরিকল্পিতভাবে রামদা ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আমার স্বামী মহাসিন মিয়া ও আমাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। হামলাকারীরা আমার স্বামীর হাতে পায়ে, পিঠে, ঘাড়ে, মাথায় ও মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। আমার স্বামী বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, দুই ভাইয়ের জমি সংক্রান্ত বিরোধের কারণে মারামারির অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত কমিটি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল

নারায়ণগঞ্জে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ র‌্যাবের জালে তেল চোর চক্রের ২ সদস্য