আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি নাসিক ২ নং ওয়ার্ডের হাজী শফিকুল ইসলামের মতবিনিময় সভায় ঝুড়ি মার্কা ভোট চাইলেন

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জঃ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী শফিকুল ইসলামের ঝুড়ি মার্কার মতবিনিময় সভায় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতি নাসিক নির্বাচনের মেয়র আইভি নৌকা ও ঝুড়ি মার্কার ভোট চেয়েছেন জনগনের কাছে। গত ৮ জানুয়ারি বিকালে সাহেবপাড়ায় এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত।এসময় উপস্থিত ছিলেন,সাবেক কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি,সেভেন মাডারে নিহত নজরুল ইসলামের ভাই মোঃ নুর মোহাম্মদ , সাহেব পাড়ার ইমাম হোসেন,ইঞ্জিনিয়ার সানোয়ার ,মজিবুর মিয়াজী,সিরাজুল ইসলাম, আলহাজ্ব মহিউদ্দিন মোল্লা সহগন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানঁ কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতি বলেন, এলাকায় যোগ্য ও সৎ লোককে নির্বাচিত করবেন কোন সন্ত্রাসী , চাদাঁবাজ , ভূমি দখলবাজ কাউকে ভোট দিবেন না ।আমি জানি , আমার বুন্ধ, সৎ, যোগ্য, শিক্ষিত নাসিক ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী হাজী শফিকুল ইসলাম কে ঝুড়ি প্রতীক মার্কা ভোট দিবেন।সে আপনাদের বিভিন্ন সমস্যা সমাদান করে দিবে । তার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাছিনার নৌকা মার্কাকে ভোট দিয়ে শক্তিশালী করার জন্য আহবান জানান।তিনি দেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছেন। আমি ঝুড়ি প্রতীক মার্কা হাজী শফিকুল ইসলামের হাতে তুলে দিলাম আপনারা তাকে ঝুড়ি মার্কা ভোট দিবেন ।

এসময় ইঞ্জিনিয়ার সানোয়ার বলেন,আমরা আর কোন সন্ত্রাসী , চাদাঁবাজ . জমিদখলবাজ চাই না। আমরা পরিবর্তন চাই। সে আমাদের সাহেবপাড়া আমার সম্পতি দখল করে আমাকে মামলা দিয়ে হয়রানি করেছে। আমরা এমন ব্যক্তিকে চাই না। আমরা সৎ লোককে ভোট দিব।
কাউন্সিলর প্রার্থী হাজী শফিকুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে আপনাদের জন্য কবরস্থান ,এ্যাম্বুলেন্স ,কমিউনিটি সেন্টার , খেলার মাঠ , সিসি ক্যামরা করে দিব।এই ওয়ার্ডে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রলাপ করতে দেওয়া হবে না।আপনারা আমাকে এবার ঝুড়ি মার্কা ভোট দিয়ে সুযোগ করে দেন , আমি আপনাদের সকল সমস্যা সমাধান করে দিব। সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ২ নংওয়ার্ডে গনসংযোগ করেন।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট