আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ

news-image

গাজীপুরের টঙ্গীতে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় ওঠার পরদিন এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী জালাল পলাতক রয়েছেন। সোমবার (৩ অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় টঙ্গীর দত্তপাড়া (শৈলারগাতি) এলাকার ইয়াসিন মিয়ার বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওই নারী বগুড়ার শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। রবিবার (২ অক্টোবর) রাত ১০টায় স্বামী-স্ত্রী পরিচয়ে ওই নারী ও জালাল আসবাবপত্র নিয়ে বাসায় ওঠে।

বাড়ির মালিক ইয়াছিন মিয়া বলেন, সেপ্টেম্বর মাসের ২৫ তারিখ জালাল রুম ভাড়া নিতে আসেন। অক্টোবরের প্রথম সপ্তাহে রুমে ওঠার কথা বলে এক হাজার টাকা অগ্রিম দেয়। রবিবার (২ অক্টোবর) রাত ১০টায় আসবাবপত্র নিয়ে তারা বাসায় ওঠে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে জালাল আমাকে ফোন দিয়ে বলে তার স্ত্রীর কি যেন হয়েছে, তাকে গিয়ে যেন সাহায্য করি। জালালের ফোন পেয়ে তৃতীয় তলা গিয়ে দেখি জালালের স্ত্রী পরিচয় দেওয়া নারী বিছানার ওপর গলায় ওড়না পেঁচানো অবস্থায় পড়ে আছেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান বলেন, খবর পেয়ে সুরতহাল শেষে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাসিবুল আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী জালাল স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর