আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

রাজশাহীতে মোটরসাইকেলের ধাক্কায় আহত রাজশাহী আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোজাম্মেল হক মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।
বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
রাজশাহী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, ২৯ নভেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে মহানগরীর সাহেববাজার এলাকায় প্রাইভেটকার থেকে নামছিলেন অ্যাডভোকেট মোজাম্মেল হক। এ সময় একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। এরপর অ্যাডভোকেট মোজাম্মেল হককে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তার কান এবং মাথার পেছন থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এ কারণে সংশ্লিষ্ট চিকিৎসকরা অস্ত্রোপচার করেন। এরপর থেকে তিনি আইসিইউতে ছিলেন। অবশেষে বৃহস্পতিবার বিকালে তিনি মারা যান।
সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভেজ তৌফিক জাহেদী আরও জানান, অ্যাডভোকেট মোজাম্মেল হকের বয়স আনুমানিক ৭৫ বছর। তিনি পরপর দুইবার রাজশাহী আইনজীবী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এর আগেও তিনি সমিতির সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি স্ত্রী এবং এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার সকাল ১০টায় রাজশাহী মহানগরীর টিকাপাড়া গোরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে অ্যাডভোকেট মোজাম্মেল হকের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার লাশ টিকাপাড়া গোরস্থানে দাফন করা হবে।