আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হঠাৎ উত্তাল পদ্মা, শিমুলিয়া-মাঝিকান্দি নৌপথে লঞ্চ চলাচল বন্ধ

news-image

বৈরী আবহাওয়ার কারণে দুর্ঘটনা এড়াতে শিমুলিয়া-মাঝিকান্দি নৌপথে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আবহাওয়া স্বাভাবিক হলে পুনরায় চালু করা হবে। শনিবার (৩০ এপ্রিল) বৈরী আবহাওয়ার কারণে সন্ধ্যা সোয়া ৭টার দিকে লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বিআইডব্লিউটিএ’র শিমুলিয়া ঘাটের ট্রাফিক পরিদর্শক মো. সোলায়মান বিষয়টি নিশ্চিত করে জানান, রাত ১০টা পর্যন্ত এই নৌপথে লঞ্চ চলাচল করে। কিন্তু ঝোড়ো হাওয়ায় পদ্মা নদী উত্তাল হওয়ার কারণে সোয়া ৭টার দিকে লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়।
তিনি আরও জানান, যাত্রীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় লঞ্চ চলাচল বন্ধ করা হয়েছে। আবহাওয়া স্বাভাবিক হলে রবিবার সকাল থেকে পুনরায় লঞ্চ চলাচল শুরু হবে।

এদিকে, আজ দিনের বেলায় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট প্রান্তে গত কয়েকদিনের তুলনায় যাত্রী ও পরিবহনের তেমন চাপ না থাকলেও সন্ধ্যার পর বেড়েছে। তবে হঠাৎ বৈরী আবহাওয়ায় লঞ্চ চলাচল বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন যাত্রীরা। তাদেরকে এখন লঞ্চেই পদ্মা পাড়ি দিতে হবে। সারা রাতই এই রুটে চলবে ফেরি।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে