আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হাঁস-মুরগি চুরির প্রতিবাদ করায় হত্যা!

news-image

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় হাঁস-মোরগ চুরি নিয়ে ঝগড়ার জের ধরে মারধরের শিকার হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের গয়েছপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন (৪৫) একই এলাকার মৃত আমিন উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দেলোয়ার হোসেন একজন খুচরা শাকসবজি বিক্রেতা ছিলেন। একই বাড়ির তার চাচাতো ভাই ইস্কান্দার বাড়ির হাঁস-মুরগি চুরি করত। এজন্য নিহত দেলোয়ার ইস্কান্দারের হাঁস-মুরগি চুরির প্রতিবাদ করে। শনিবার দুপুরের দিকে হাঁস-মুরগি চুরি নিয়ে অভিযুক্ত ইস্কান্দার কথা কাটাকাটির এক পর্যায়ে দেলোয়ারকে কিল ঘুষি দেয়। এক পর্যায়ে ঘটনাস্থলে দেলোয়ার অচেতন হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত ইস্কান্দার পলাতক রয়েছে। তিনি একই বাড়ি জালাল আহমেদের ছেলে।

বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আসামি পলাতক রয়েছে।

এ জাতীয় আরও খবর