আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হাতুড়িপেটা করে সাবেক মেম্বারের টাকা ছিনতাই করল বর্তমান মেম্বার!

news-image

ঝালকাঠির রাজাপুরে হাতুড়িপেটা করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য মো. আমিনুল ইসলামের বিরুদ্ধে। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী মিরেরহাটের দক্ষিণ মাথায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত আমিনুল ইসলাম পুটিয়াখালীর মৃত মোজ্জামেলের ছেলে ও গালুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য এবং সাবেক উপজেলা শ্রমিক দলের সভাপতি ও বর্তমান আওয়ামী লীগ নেতা।
ভুক্তভোগী মো. গোলাম ফারুক মোল্লা একই এলাকার মৃত আলীম মোল্লার ছেলে ও কৃষক দলের আহবায়ক এবং সাবেক ইউপি সদস্য।
ভুক্তভোগী মো. গোলাম ফারুক মোল্লা অভিযোগ করে জানান, পুটিয়াখালী মিরেরহাট এলাকায় তার একটি ভবন রয়েছে। ওই ভবন জমিসহ ৩৫ লাখ টাকায় বিক্রয়ের চুক্তি হয় এবং শুক্রবার সকালে জহিরুল ও মহিউদ্দিনের বাড়ি গিয়ে তাদের মা আনোয়ারা পারভিনের কাছ থেকে ১০ লাখ টাকা বায়না নিয়ে বাড়ি ফিরছিলেন।
এ সময় পথের মধ্যে ঘটনাস্থলে আমিনুল ইসলাম, বাদল, মনির, তাওহীদসহ ১০-১৫ জন হাতে লোহার হাতুড়ি, দা, লোহার রড, লাঠি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ফারুক মোল্লাকে রক্তাক্ত জখম করে ভবন বিক্রয়ের বায়নার ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়। ফারুক মোল্লা জীবন বাঁচাতে ঘটনাস্থলের পাশে জাহাঙ্গীরের দোকানে আশ্রয় নেন। স্বজনরা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
অভিযুক্ত ইউপি সদস্য মো. আমিনুল ইসলাম টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করতে আমার ভাই আবুল কালাম আজাদ লিটনকে জড়িয়ে মহিলাদের অশ্লীল ছবি দিয়ে রাতে বাজারে পোস্টার লাগিয়েছে। আমি খবর পেয়ে রাতে বাজারে এসে ফারুক মোল্লাকে না পেয়ে চলে যাই। সকালে তাকে বাজারে পেয়ে পোলাপানে কী করছে তা আমার জানা নেই।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।