আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হাত-পা বেঁধে কুপিয়ে ধানক্ষেতে ফেলে গেল ইমামকে

news-image

নীলফামারীর কিশোরগঞ্জে এক মসজিদের ইমামকে রাস্তায় আটকে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় চিকিৎসাধীন মাওলানা গোলাম মোস্তফা মঙ্গলবার অজ্ঞাতনামাসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

মাওলানা গোলাম মোস্তফা মাগুড়া মাস্টারপাড়া জামে মসজিদের পেশ ইমাম ও গাড়াগ্রাম দক্ষিণপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

অভিযোগে জানা যায়, বোনের বাড়ি চাঁদখানা থেকে ২৩ সেপ্টেম্বর রাতে বাইসাইকেলে ওই ইমাম নিজ বাড়িতে ফিরছিলেন। পূর্বশত্রুতার জের ধরে একই এলাকার কুতুব উদ্দিনের ছেলে যাদু, দুলাল ও জাহাঙ্গীর তাকে গাড়াগ্রামের দোলায় পাকা রাস্তায় আটক করেন। সেখান থেকে ১০০ গজ দূরে তাকে ধানক্ষেতে নিয়ে মাথায় কুপিয়ে গুরুতর জখম করেন।

একপর্যায়ে প্লাস্টিকের রশি দিয়ে তার হাত-পা বেঁধে পরনের পাঞ্জাবি ছিঁড়ে মুখের ভিতর গুঁজিয়ে তাকে বেদম মারধর করে ফেলে রেখে যায়। পরদিন সকালে অচেতন অবস্থায় তাকে রাস্তার পাশের দোলার ধানক্ষেতে দেখতে পেয়ে জনৈক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ মওলানা গোলাম মোস্তফাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ঘটনায় কিশোরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম শরীফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।