আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হালুয়াঘাটে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন ৫৫ জন

news-image

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১০ ইউনিয়নে ৫৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেছেন।

রোববার (১৭ অক্টোবর) মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে ৫৫ জন চেয়ারম্যান প্রার্থী সংরক্ষিত মহিলা সদস্য ১২৭জন ও ইউপি সদস্য পদে ৩৬৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

হালুয়াঘাটে চেয়ারম্যান পদে ১নম্বর ভুবনকুড়া ইউনিয়নে আওয়ামী লীগের ১জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ১জন ও স্বতন্ত্র ১জন, ২নম্বর জুগলী ইউনিয়নে আওয়ামীলীগের ১জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ১জন ও স্বতন্ত্র ৫ জন, ৫ নম্বর গাজিরভিটা ইউনিয়নে আওয়ামী লীগের ১জন, বাংলাদেশ ওয়াকার্স পার্টির ১জন ও স্বতন্ত্র ২জন, ৬ নম্বর বিলডোরা ইউনিয়নে আওয়ামী লীগের ১জন ও স্বতন্ত্র ৮ জন, ৭ নম্বর শাকুয়াই ইউনিয়নে আওয়ামী লীগের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ১ জন ও স্বতন্ত্র ৩ জন, ৮ নম্বর নড়াইল ইউনিয়নে আওয়ামী লীগের ১জন ও স্বতন্ত্র ২ জন, ৯ নম্বর ধারা ইউনিয়নে আওয়ামীলীগের ১ জন, জাকের পার্টির ১ জন ও স্বতন্ত্র ৫ জন, ১০ নম্বর ধুরাইল ইউনিয়নে আওয়ামী লীগের ১জন ও স্বতন্ত্র ৪ জন, ১১ নম্বর আমতৈল ইউনিয়নে আওয়ামী লীগের ১ জন ও স্বতন্ত্র ৩ জন, ১২ নম্বর স্বদেশী ইউনিয়নে আওয়ামী লীগের ১জন ও স্বতন্ত্র ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনায়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা চত্বরে ছিল উৎসবের আমেজ। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বিভিন্ন প্রার্থীর সমর্থকদের সঙ্গে নিয়ে মিছিল সহকারে উপজেলা চত্বরে হাজির হন প্রার্থীরা।

আগমী ১১ নভেম্বর হালুয়াঘাট উপজেলার ১০ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন অফিসে মনোনয়নপত্র বাছাই ২১শে অক্টোবর, ২৬ শে অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার ও ২৭ অক্টোবর প্রতিক বরাদ্ধ দেওয়া হবে।

উপজেলা নির্বাচন অফিসার জন কেথেন রিছিল জানান,উপজেলার ১০ ইউনিয়নে ৫৫ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য ১২৭ জন ও ইউপি সদস্য পদে ৩৬৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও ইউপি নির্বাচন সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালনার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ডিউটি ফাঁকি দিয়ে চাঁদাবাজিতে তাঁরা

তদন্তকাজে দীর্ঘসূত্রতা -দুদককে আরও গতিশীল হতে হবে

চাহিদামতো ট্রাক দিচ্ছে না বিআরটিসি সরবরাহ সংকটে সারের দাম দ্বিগুণ

রংপুর ও রাজশাহী বিভাগের নৌকার প্রার্থী চূড়ান্ত আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত

আফ্রিকা থেকে কেউ এলে বোর্ডিং পাস পাবে না: পররাষ্ট্রমন্ত্রী

রেজিস্ট্রেশনের টাকাসহ অধ্যক্ষ উধাও, বিশেষ ব্যবস্থায় ২৫৮ শিক্ষার্থীর পরীক্ষা

শপথ নেওয়ার আগেই না ফেরার দেশে নবনির্বাচিত মেম্বার

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

‘প্রতি বছরই করোনার টিকা নিতে হবে’

এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা

বাসায় বেড়াতে এসে শিশু চুরি, ১১ দিন পর উদ্ধার

বিদ্যুৎ গ্রাহকদের ঘাড়ে ২২ হাজার মামলা