আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

হাসপাতালে রোগীর মেয়েকে ধর্ষণের চেষ্টা

news-image

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে এক রোগীর ১২ বছর বয়সী মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মেয়ের বাবা জানান, গত ২৭ এপ্রিল থেকে এই হাসপাতালের চার তলায় (মেডিসিন ওয়ার্ড) তিনি তার স্ত্রীর চিকিৎসাসেবা নিচ্ছেন। স্ত্রীর দেখাশুনা করার জন্য সঙ্গে তার মেয়েও রয়েছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে তার মেয়ে বারান্দায় হাঁটাহাঁটির সময় আনুমানিক ১৭-১৮ বছরের এক যুবক মুখে রোমাল চেপে ইমার্জেন্সি দরজা (লাল দরজা) দিয়ে নিচ তলায় টিকেট কাউন্টারে নিয়ে যায়। সেখানে মেয়েকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

হাসপাতালে ডিউটিরত আনসার সদস্য মো. আকবর জানান, মেয়ের বাবার অভিযোগ পাওয়ার পর সমগ্র হাসপাতাল খুঁজাখুজি করা হয়েছে। কিন্তু অভিযুক্তকে পাওয়া যায়নি। হয়তো সিসি ক্যামেরা চেক করলে তাকে শনাক্ত করা যাবে।

হাসপাতালের একজন কর্মী জানান, মেয়েটি সাহায্য চেয়ে চিৎকার করতে করতে প্রথমে ব্লাড ব্যাংকের (নিচ তলায়) দিকে দৌঁড়ে যায়। পরবর্তীতে তার স্বজন ও অন্যান্যরা মিলে মেয়েকে প্রায় সাড়ে দশটার দিকে উদ্ধার করে।

এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাঊদ জানান, বিষয়টি এখনও আমাদের কেউ অবগত করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবো।

এই ঘটনায় হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বলেন, ঘটনাটি তার জানা নেই। তবে, তিনি খোঁজ নিয়ে দেখছেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ