আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

১২ মামলার মোস্ট ওয়ানটেড আসামি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

news-image

কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট খেয়াঘাটের পার্শ্ববর্তী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১২ মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ওয়ান শুটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবা পাওয়া যায়।
শনিবার রাত আনুমানিক ৯টার দিকে তাদের আটক করা হয়। এতে আটককৃতরা হলেন খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের ক্যানালপাড়ার শামসুদ্দিন ওরফে কাটে মণ্ডলের ছেলে সামিরুল মণ্ডল (৩৫) ও একই ইউনিয়নের ক্যানালপাড়ার আজিল শেখের ছেলে রাজিব শেখ (২৮)।
পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটের দক্ষিণ পাশের এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালানো হয়। এতে ১২ মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামি সামিরুল মণ্ডল ও তার সহযোগী রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি, একটি রাম দা, একটি তলোয়ার, ৯৮ পিস ইয়াবা ও একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামে একাধিক মামলার দুই চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে ডাকাতির জন্য সমবেত হওয়া, অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রাখার অভিযোগে মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

নির্বাচনী বিরোধে প্রাণ গেল ১ জনের

এসআই ফখরুল কাণ্ডে অতিষ্ঠ এক ‘মা’!

৩৫ বছর বয়সী একজন রাজনৈতিক নেত্রী স্কুল পোশাকে আন্দোলন করছেন: তথ্যমন্ত্রী

৬ ছাত্র হত্যার ফাঁসির আসামিকে নৌকার মনোনয়ন, পরে প্রত্যাহার

ইরানের বন্দরে পাকিস্তানের ৩ যুদ্ধজাহাজ

নভেম্বরে ১ লাখের বেশি কর্মী বিদেশ গেছেন

দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় ঢাবি অধ্যাপকের মৃত্যু

ছাইয়ে তলিয়ে গেছে গ্রাম, চাপা পড়েছে গাড়ি

ঘূর্ণিঝড় জাওয়াদ: কয়রায় বেড়িবাঁধ ভেঙে দুই গ্রাম প্লাবিত

অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে, যা বললেন আদালত

সন্তান বিক্রি করতে যাওয়া সেই বাবা পেলেন অটোরিকশা

মৃত ভেবে সীমান্তে শাহাজানকে ফেলে দিয়েছিল মামারা