আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

১২ মামলার মোস্ট ওয়ানটেড আসামি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

news-image

কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট খেয়াঘাটের পার্শ্ববর্তী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১২ মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ওয়ান শুটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবা পাওয়া যায়।
শনিবার রাত আনুমানিক ৯টার দিকে তাদের আটক করা হয়। এতে আটককৃতরা হলেন খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের ক্যানালপাড়ার শামসুদ্দিন ওরফে কাটে মণ্ডলের ছেলে সামিরুল মণ্ডল (৩৫) ও একই ইউনিয়নের ক্যানালপাড়ার আজিল শেখের ছেলে রাজিব শেখ (২৮)।

পুলিশ জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটের দক্ষিণ পাশের এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালানো হয়। এতে ১২ মামলার এজাহারভুক্ত মোস্ট ওয়ানটেড আসামি সামিরুল মণ্ডল ও তার সহযোগী রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি, একটি রাম দা, একটি তলোয়ার, ৯৮ পিস ইয়াবা ও একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামে একাধিক মামলার দুই চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে ডাকাতির জন্য সমবেত হওয়া, অবৈধ আগ্নেয়াস্ত্র এবং মাদকদ্রব্য হেফাজতে রাখার অভিযোগে মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ