আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

১৭ হাজার টাকাসহ ভোটকেন্দ্রে, কারাগারে পোলিং এজেন্ট

news-image

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ভোটগ্রহণ চলাকালে কেন্দ্রের ভেতর থেকে টাকাসহ হাবিবুল বাশার (৩৮) নামে এক পোলিং এজেন্টকে আটক করা হয়েছে।

রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের উত্তর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ১৭ হাজার টাকাসহ তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
হাবিবুল বাশার ওই এলাকার মানিক মিয়ার ছেলে। তিনি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান ভূইয়ার এজেন্ট।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহিন জানান, কেন্দ্রের ভেতরে ভোটকক্ষে মোবাইল ফোনে কথা বলছিলেন বাশার। এ সময় তাকে বাধা দেওয়া হয়। কিন্তু তিনি কথা বলেই যাচ্ছিল। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এসে তার দেহ তল্লাশি করেন। এ সময় পকেটে থাকা একটি খামের মধ্যে ১৭ হাজার টাকা পাওয়া যায়। টাকার উৎস ও রাখার কারণ সম্পর্কে জানতে চাইলে কোনও সদুত্তর দিতে পারেনি।

কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইফতেখার হোসেন সিদ্দিক বলেন, কেন্দ্রের ভেতরে মোবাইল ফোনে কথা বলছিলেন বাশার। তার আচরণ ভালো ছিল না। পরে পুলিশ এসে আটক করে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জানান, অর্থসহ আটক যুবককে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর