আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

২৫ বছর পর নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন আজ

news-image

দীর্ঘ ২৫ বছর পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ। রোববার দুপুর ২টায় ফতুল্লার ইসদাইরে ওসমানী স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করবেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান বক্তা থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সম্মেলন কেন্দ্র করে কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানাতে রাস্তাঘাট, বিভিন্ন এলাকায় নানা রঙের ব্যানার ও ফেস্টুন সাঁটানো হয়েছে।

সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।

উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

উল্লেখ্য, সবশেষ ১৯৯৭ সালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে প্রয়াত অধ্যাপিকা নাজমা রহমান সভানেত্রী ও শামীম ওসমান এমপি সাধারণ সম্পাদক হন। এর পর আর সম্মেলন হয়নি।

২০০১ সালের ১ অক্টোবরের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হলে ২০০৩ সালে ঢাকার সোহাগ কমিউনিটি সেন্টারে আহ্বায়ক কমিটি হয়েছিল। নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি এসএম আকরাম আহ্বায়ক হন। ২০০৮ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে তিনি আহ্বায়কের পদ থেকে পদত্যাগ করেন।

২০১৭ সালে কেন্দ্র থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক (আবদুল হাই- ভিপি বাদল) দুটি পদের ঘোষণা দেওয়া হলেও এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৩ বছর মেয়াদি সেই কমিটির মেয়াদ বর্তমানে সাড়ে ৫ বছর। ২৫ বছর পর এবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর