আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

২ দাখিল পরীক্ষার্থীর প্রাণ গেল সড়কে, আরেক বন্ধুর অবস্থা গুরুতর

news-image

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় শাকিল খান ও নাইম খান নামে দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে রানা নামে আরো এক কলেজ শিক্ষার্থী। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার ছনখোলা-আলোকদিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার।
নিহতরা হলেন- উপজেলার এগারকাহনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে নাইম খান (১৭) ও আ. ছাত্তার খানের ছেলে শাকিল খান (১৭)। তারা দুজনই মূলবাড়ি দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে চলমান দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করছে। একই গ্রামের সুলতান খানের ছেলে স্থানীয় একটি কলেজের ছাত্র রানা খান গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শাকিল, নাইম ও রানা তিন বন্ধু গতকাল শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে ঘাটাইল উপজেলার ছনখোলা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বেপোরোয়া গতিতে চালানো তাদের মোটরসাইকেলটি আমুয়াবাইদ নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে ধাক্কা খেয়ে সড়কে পড়ে যায়। এতে তিন বন্ধুই গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাকিল খান ও নাইম খান মারা যান। তাদের আরেক বন্ধু রানা গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, দুই দাখিল পরীক্ষার্থী ময়মনসিংহ মেডিক্যালে নেওয়ার পথে মারা যায়। আরেকজনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

kalerkantho

এ জাতীয় আরও খবর

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ফতুল্লা অফিসের সহকারী হিসাব রক্ষক মাসুদুল করিম মিন্টু’র বিরুদ্ধে অনিয়ম দুনীতি অভিযোগ

শিবালয়ে বিষাক্ত সিসা কারখানায় হুমকিতে পরিবেশ

‘সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে নিরাপত্তা রক্ষায় রাষ্ট্রকে ভূমিকা নিতে হবে’

অবৈধভাবে মাটি কাটছিলেন আ.লীগ নেতা, অভিযান দেখে সটকে পড়লেন

পদ্মা সেতু–সংলগ্ন চরে হচ্ছে ফসলের আবাদ

মাটি লুটের মহোৎসব, ঝুঁকিতে শতকোটি টাকার সেতু

মেঘনায় জ্বালানি তেল নিয়ে ডুবল জাহাজ

পদ্মার বুক চিরে অবাধে বালু উত্তোলন

জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ছিলেন যারা

পাইনাদী পশ্চিমপাড়া নাইট ক্রিকেট শটপিচ টুর্নামেন্ট উদ্ভোধন

নারায়নগঞ্জে সাড়ে ১৯ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্য গোপনের অভিযোগে মতি দম্পত্তির বিরুদ্ধে চার্জশিট

তীর ভেঙে বালু উত্তোলনের মহোৎসব