আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

২ হাজার কোটি টাকা অর্থ পাচার মামলা ফরিদপুর আওয়ামী লীগ সভাপতিসহ তিনজন রিমান্ডে

news-image

দুই হাজার কোটি টাকা অর্থ পাচার মামলায় ফরিদপুর শহর শাখা আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকারসহ তিনজনকে দুই করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালত এই আদেশ দেন। রিমান্ডে যাওয়া অন্য দুজন আসামি হলেন ফরিদপুর শ্রমিক লীগের সাবেক কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন ও ফরিদপুর শহর শাখা যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান।

এর আগে তাদের আদালতে হাজির করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস আদালতে তাদের প্রত্যকের দশ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের প্রত্যকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলায় অন্য দুই আসামি ফরিদপুর শহর শাখা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ওরফে বরকত এবং তার ভাই ফরিদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ হাসান ওরফে রুবেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে গত ৩১ জুলাই ও ২ আগস্ট ফরিদপুর শহরের বিভিন্ন জায়গা থেকে এই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

এদিকে গত ২৪ জুলাই সাজ্জাদ হোসেন ও ইমতিয়াজ হাসান এক ম্যাজিস্ট্রেটের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে অর্থ পাচারের মামলায় জড়িত থাকার কথা জানিয়েছিলেন।

গত ২৬ জুন কাফরুল থানায় সিআইডি পরিদর্শক এসএম মিরাজ আল মাহমুদ এই দুই ভাইয়ের বিরুদ্ধে অর্থপাচার আইনে মামলা করেন।

এ জাতীয় আরও খবর