আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

৬টি বাস নিয়ে শতাধিক বহিরাগত কেন্দ্রের পাশে, ৪টি জব্দ

news-image

নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের একটি কেন্দ্রের পাশে ছয়টি বাস নিয়ে আসেন শতাধিক বহিরাগত। পরিস্থিতি দেখে কেন্দ্র দখলের চেষ্টা ভেবে স্থানীয় বাসিন্দা ও বিভিন্ন প্রার্থীর লোকজন উত্তেজিত বাসগুলোতে ভাঙচুর চালান।

পরে দুটি বাস চলে গেলেও চারটি বাস জব্দ করা হয়েছে। আজ বুধবার সকালে বাঘাব ইউনিয়নের বাঘাব দারুল উলুম দাখিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বাসগুলো ভর্তি করে কোন প্রার্থী এসব বহিরাগত ব্যক্তিকে কেন্দ্রে এনেছিলেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আজ সকাল ৮টা থেকে পঞ্চম ধাপে নরসিংদীর শিবপুর ও বেলাব উপজেলার ১৫টি ইউপিতে ভোট গ্রহণ চলছে।
স্থানীয় ভোটার ও ভোটকেন্দ্রের সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, ভোট গ্রহণকালে সকাল সাড়ে ১০টার সময় কেন্দ্রের দিকে বাসগুলো আসছিল। বাসগুলোর ভেতরে শতাধিক বহিরাগত ব্যক্তি ছিলেন। কেন্দ্রের কাছাকাছি আসার পর তাঁদের কাছে জানতে চাওয়া হয়, কেন এসেছেন তাঁরা? কিন্তু তাঁরা কোনো সদুত্তর দিতে পারেননি। স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বাসে উঠলে বহিরাগত ব্যক্তিরা বাস থেকে নেমে পালিয়ে যান। পরে উত্তেজিত লোকজন বাসগুলোর জানালা ও সামনে-পেছনের কাচ ভাঙচুর করেছেন। এ সময় দুটি বাসের চালক বাস নিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বাকি চারটি বাস ঘিরে রাখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক ঘটনাস্থলে গিয়ে চারটি বাস জব্দ করেন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাক বলেন, বাসগুলোতে অবস্থান করা বহিরাগত ব্যক্তিরা কেন্দ্রটি দখলের উদ্দেশ্যে এসেছিলেন বলে শুনেছেন। তবে কে বা কারা এসব বাসে বহিরাগত ব্যক্তিদের নিয়ে এসেছেন, তা এখনো জানা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাঘাব ইউপিতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। নৌকা প্রতীকে জহুরুল হক, মোটরসাইকেল প্রতীকে বর্তমান চেয়ারম্যান তরুণ মৃধা, আনারস প্রতীকে জাহিদ সরকার, চশমা প্রতীকে বশির আহমেদ ও হাতপাখা প্রতীকে আজিজুল রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার