আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ডাকাত চিনে ফেলাই কাল হলো নারীর

কুমিল্লার লাকসামে বাসাবাড়ি থেকে স্বর্ণালংকার লুটে নিতে আসা ডাকাতদের চিনে ফেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক নারীকে গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে পৌরসভার ঠাকুরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, শুক্লা রানী আচার্য (৫০) নামে ওই নারী একাই বাড়িতে অবস্থান করছিলেন। রাত সাড়ে ৯টার সময় দর্জির কাজ শেষে স্বামী স্বপন আচার্য ও ছেলে প্রবীর আচার্য বাড়িতে এসে দেখেন ঘরের সামনের দরজা ভেতর থেকে আটকানো। পেছনের দরজা বাইরে থেকে লাগানো।

পরে ঘরে ঢুকে দেখেন শুক্লা রানীর লাশ খাটের উপর পড়ে আছে। আলমিরা খোলা। এতে রাখা প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার নেই। ওই সময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী জড়ো হন।

খবর পেয়ে লাকসাম ও মনোহরগঞ্জ সার্কেলের এএসপি মহিতুল ইসলাম, লাকসাম থানার ওসি নিজাম উদ্দিনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ওই নারীর লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, স্বর্ণালংকার লুট করতে আসা দুষ্কৃতকারীদের চিনে ফেলায় গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করে লাশ খাটের ওপর ফেলে রাখে। পরে দুষ্কৃতকারীরা সামনের দরজা আটকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার নিহতের ছেলে প্রবীর আচার্য বাদী হয়ে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন মঙ্গলবার দুপুরে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

বিশ্বে করোনায় মৃত্যু-শনাক্ত কমেছে

ফুঁসছে ঘূর্ণিঝড় গুলাব, আতঙ্কে উপকূলবাসী

শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু

দুর্নীতি দমনে পিছু হটব না : বিআরটিসির চেয়ারম্যান

আপত্তিকর ভিডিও, মামলা না নেওয়ায় আত্মহত্যার হুমকি স্কুলছাত্রীর

হবিগঞ্জে দখল-দূষণে হুমকির মুখে নদ-নদী

বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘গুলাব’, দমকা হাওয়াসহ বৃষ্টির শঙ্কা

সিংগাইরে এক দিনে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

কুয়েতে প্রবাসী সংবাদকর্মীদের ফুটবল টিম গঠন

২০০ কোটি টাকার প্রতারণা মামলায় আবারও তলব জ্যাকলিনকে

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৪৫ অভিবাসী ১৪ দিনের রিমান্ডে

নবাব ফয়জুন্নেছা চৌধুরী রানীর বাড়িতে মার্কিন রাষ্ট্রদূত